সাংবাদিক ভাইয়েরা দেশের প্রথম সারির প্রকৃত ক’রো’না যো’দ্ধা – নূর হোসেন সওদাগর

প্রকাশিত : ১৬ মার্চ ২০২১

গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ নূর হোসেন সওদাগর বলেন, মহামারী করোনাকালীন সময়ে সাংবাদিকরা যে ভুমিকা রেখেছেন তা ভুলবার নয়। যেখানে কারোনায় আক্রান্ত হয়ে মানুষ মৃত্যুবরন করেছেন জেলার পুলিশ প্রশাসন বা অন্যান্য প্রশাসনের কর্মকর্তারা সাংবাদিকের লেখনির মাধ্যমেই জানতে পেরেছে। সাংবাদিক ভাইয়েরা হলো দেশের প্রথম সারির প্রকৃত করোনা যোদ্ধা। আজকে নিউজএটুজেড এর ৭ম বর্ষে পদার্পণ করলো। তাই তাদের শুভেচ্ছা জানাই। আর সাংবাদিকরা হচ্ছে সমাজের বিবেক। সাংবাদিকরা যদি সত্য প্রকাশ করে তাহলে দেশ এগিয়ে যাবে। কারন করোনার সময় সন্তান তার বাবা-মাকে ফেলে রেখে চলে গেছে। তখন সাংবাদিকদের লিখনীর মাধ্যমে জনপ্রতিনিধিরা এগিয়ে এসেছে। তাদের ভূমিকা ছিলো অন্যতম। তাই আমি সাংবাদিকদের ধন্যবাদ জানাই। অনলাইন নিউজ এটুজেড২৪.কমের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

 

মঙ্গলবার (১৬মার্চ) বিকেল ৪টায় ফতুল্লার দিপ্তী ডাইং লিঃএর ২য় তলায় অনুষ্ঠিত এই প্রতিষ্ঠাবার্ষিকী।

 

নিউজএটুজেড .কম এর সম্পাদক মোঃ রফিকুল্লাহ রিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃনূর হোসেন সওদাগর,প্রধান আলোচক সম্পাদক মন্ডলীর সভাপতি রফিকুল ইসলাম টিটু।

 

তিনি আরো বলেন,আমি সাংবাদিকদের অনুরোধ করবো তারা যেনো সব সময় সত্যটা প্রকাশ করে এবং সত্যটা যেনো লিখে।সাংবাদিকরা কোন জায়গায় থাকলে আমার মনে হয় কোন অনিয়ম, দূর্নীতি করা যাবে না।আমি আজকে নিউজএটুজেড এর সম্পাদক রফিকুল্লাহ রিপন ভাইকে বলবো আপনে আপনার পোর্টালে সব সময় সত্য প্রকাশ করবেন। সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যা হিসেবেই প্রকাশ করবেন। কোন প্রকার অন্যায় এর সাথে কোন সমঝোতা করবেন না।

 

প্রধান আলোচকের বক্তব্যে রফিকুল ইসলাম টিটু বলেন,আজকে নিউজএটুজেড ৭ম বর্ষে পর্দাপন করলো। তাই সকলের কাছে আমি দোয়া প্রার্থী এই নিউজএটু জেড সুন্দরভাবে যেনো এগিয়ে যেতে পারে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন নিউজএটুজেড .কম এর আইন উপদেষ্টা এড.গোলাম সোবহান শেখুল,প্রধান নির্বাহী মোঃ শহিদুল্লাহ রাসেল, জেলা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ- সভাপতি আনোয়ার হোসেন সজিব, ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ সোহেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. ফয়সাল আহম্মেদ, গাফফার হোসেন লিটন,আলিরটেক ইউপি সদস্য রানা আহমেদ রবি, নিউজএটুজেড .কম বার্তা সম্পাদক মনিকা আক্তার,দৈনিক সবার কন্ঠের ফটো সাংবাদিক মোঃশেখ কাওছার প্রমূখ।

আপনার মতামত লিখুন :