কলাপাড়ায় জিটিভির সাংবাদিকরের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত : ১ মার্চ ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০১মার্চ।। পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে জিটিভির কলাপাড়া প্রতিনিধি ও মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলামকে গুরুতর আহত করেছে। শনিবার সন্ধ্যা সাতটার দিকে সংবাদ সংগ্রহকালে মহিপুর থানার আমতলায় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে যায় তার মোবাইল এবং ভিডিও ক্যামেরা। আহত করা হয় তার পুত্র শিহাব হাওলাদারকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

সাংবাদিক মনিরুল ইসলামের পুত্র শিহাব হাওলাদার জানান, শনিবার আজ সন্ধ্যা সাতটার দিকে বাবা নিউজ করার জন্য আমাকে নিয়ে আমতলা এলাকায় গেলে স্থানীয় সোহগ আকন, রেজাউল আকন ও তামিম আকনসহ বেশ কয়েকজন সন্ত্রাসী বাবাকে ও আমাকে মারধর শুরু করে। এসময় বাবার মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায় স্থানীয়রা। পরে স্থানীয়রা বাবাকে বাচাতে আসলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে সাংবাদিকরা সোহগ আকনের সাথে মুডোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা যোগাযোগের সম্ভব হয়নি।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদুর রহমান জানান, সাংবাদিক মনিরুল ইসলামের বুকে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে। মহিপুর থানার ওসি তদন্ত মাহবুবুল আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :