মাদক কে না বলব: মেয়র বিপুল

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১
Exif_JPEG_420

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়া পৌর সভার নব নির্বাচিত মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেছেন, মাদক কে না বলব, মাদককে ধরিয়ে দেব। মাদককে বাংলাদেশ তথা কলাপাড়া থেকে উচ্ছেদ করব। রবিবার রাত সাড়ে ৯ টায় শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স মিলনায়তনে মহান একুশে ফেব্রæয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মুজিববর্ষ উপলক্ষে তিন দিন ব্যাপী গণনাট্য উৎসবের শেষ দিন মেয়র বিপুল চন্দ্র হাওলাদার এ কথা বলেছেন।

তিনি বলেন, সাংস্কৃতি ও নাট্য অনুষ্ঠান যদি না থাকে তাহলে বোঝার এবং শেখার অভাব থেকে যায়। আজকের অনুষ্ঠিত নাটক থেকে আমরা অনেক অভিজ্ঞতা সঞ্চয় করেছি এবং অনেক কিছুই শিখেছি। আমরা প্রত্যেকের বাড়ির ছেলে মেয়েরা কোথায় থাকে, কি করে সে বিষয়ে বিষেশ করে মা বোনেরা লক্ষ্য রাখবেন। যাতে করে মাদকে আসক্ত হয়ে দেশ ও নিজেদের ভবিষৎ নস্ট না করে।

মেয়র আরো বলেন, বাউল সংঘ দীর্ঘ দিনের নাট্য সংগঠন। খুব ভাল নাটক উপহার দিয়ে থাকে। ১৭ মার্চ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর শেষ দিনে একটি ভাল নাটক উপহার দিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো.ফিরোজ শিকদার, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ জাহান ও নব নির্বাচিত কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ কলাপাড়া পৌর সভার সার্বিক তত্ত¡াবধনে বাউল সংঘ ১৯ ফেব্রæয়ারি থেকে তিন দিন ব্যাপী গণনাট্য উৎসবের আয়োজন করা হয়। প্রথম দিনে ‘পরশ মনি’, দ্বিতীয় দিন ‘সচেতনতাই মুক্তি’ আর শেষ দিন ‘নেশা’ নামের নাটক অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় বিন্দু নাট্যকলা, সৌখিন নাট্য গোষ্ঠি ও বাউল সংঘ অশংগ্রহন করেছে।

 

আপনার মতামত লিখুন :