সব ব্যারিকেড ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: রিজভী

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারি ২০২১

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে দাবি করে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘আমাদের এখন একটাই দায়িত্ব, সব ব্যারিকেড ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নারী ও শিশু অধিকার ফোরাম এর উদ্যোগে আয়োজিত এক মোমবাতি প্রজ্বলন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, খালেদা জিয়া শুধু বিএনপির চেয়ারপারসন নন, জনগণের অধিকারের জন্য জেল-জুলুম টিয়ারসেলসহ সকল নিপীড়ন-নির্যাতনকে বুকে ধারণ করে তিনি রাজপথে গণতন্ত্রের পতাকা উড্ডীন করেছেন। সেই মহান নেত্রীকে অন্যায়ভাবে আটক রাখা হয়েছে। কারণ ভোটারবিহীন সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশনেত্রীকে ভয় পান। খালেদা জিয়া বাইরে থাকলে দিনের ভোট রাতে করতে পারতেন না, অবৈধ ভোট করতে পারতেন না। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সকল ব্যারিকেড ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সেই তাগিদ বুকে আছে? সেই তাগিদ নিয়ে রাস্তায় নেমে গণতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে।

বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুর সভাপতিত্বে এবং নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মসূচি উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিণ মহানগর বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

আপনার মতামত লিখুন :