গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পথসভা

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারি ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের লড়াকু সৈনিক, বারবার নির্যাতিত কলাগাছিয়া ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মো. মাইনুল সিকদার (৪২) গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় নেতা কর্মীদের নিয়ে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পথসভা করেন।

আজ শুক্রবার (৫ ফেব্রæয়ারি) দিনভর কলাগাছিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে নেতাকর্মীদের নিয়ে পায়ে হেঁটে ইউনিয়নে নির্বাচনী এলাকার সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে দোয়া কামনা করেন মাইনুল সিকদার। তিনি ব্যবসায়ি, চাকুরিজীবি, শ্রমিক ও দলীয় নেতা কর্মীসহ সকল শ্রেনীর ভোটারদের সাথে দেখা করে নৌকা মার্কার ভোট ও দোয়া কামনা করে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। তিনি বিভিন্ন পথসভায় বলেন, আগামি কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক) চাইবো।

তিনি দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে এলাকার জনগনের কল্যানে বিভিন্ন উন্নয়নমুলক কাজ করার প্রতিশ্রæতি দেন। তিনি এলাকার গরিব দুঃখি মানুষের বিপদে-আপদে পাশে থেকে এলাকার সমস্ত সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ, বাল্য বিবাহ, নারী নির্যাতন, চাঁদাবাজি, যুব সমাজকে মাদকমুক্তসহ জন কল্যান মুখি কাজ করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে সুন্দর ও সমৃদ্ধ হিসেবে গড়ে তোলার প্রতিশ্রæতি দেন।

 

আপনার মতামত লিখুন :