যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২,নিহত-২

প্রকাশিত : ২ ফেব্রুয়ারি ২০২১
ছবি: কুয়াকাটা নিউজ

স্টাফ রিপোর্টার: যশোরের বাঘারপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আলআমিন (২৬) ও ইয়াছিন (২৪) নামে দুই যুবক নিহত হয়েছেন।
একই ঘটনায় সাব্বির (১৮) ও কাবিল শেখ (২৬) নামে দুইজন আহত হয়েছেন। তাদের মধ্যে সাব্বিরের অবস্থা খুবই গুরুতর।
মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়ার চাড়াভিটা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আল আমিন নড়াইলের লোহাগড়া উপজেলার রাজাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং ইয়াছিন যশোরের বাঘারপাড়া উপজেলার তেঘড়ি গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহত সাব্বির একই গ্রামের জুলফিকার আলীর ছেলে ও একই এলাকার আমানত শেখের ছেলে কাবিল শেখ।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, আল আমিন মোটরসাইকেলে নড়াইল থেকে যশোরের দিকে আসছিলেন। ওইসময় বিপরীতমুখী একটি মোটরসাইকেলে ইয়াছিন, কাবিল ও সাব্বির যাচ্ছিলেন। চাড়াভিটা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই আল আমিনের মৃত্যু হয়। ইয়াছিনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে খুলনায় রেফার করা হয়। খুলনা যাওয়ার পথে রাজারহাটে পৌঁছালে তার মৃত্যু হয়। আহত সাব্বির ও কাবিলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে সাব্বিরের অবস্থা আশংকামুক্ত নয়।

জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন বলেন, ‘মোটরসাইকেল দুর্ঘটনার পরপরই ভিকটিমদের যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। শুনেছি, হাসপাতালে নেওয়ার পর একজন এবং অপরজনকে খুলনায় নিয়ে যাওয়ার পথে মারা গেছে।’

আপনার মতামত লিখুন :