শুধু বাংলাদেশের উন্নয়নের রোল মডেলই না: বিশ্বের রোল মডেল

প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ৩১জানুয়ারি।। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ আজ শান্তিতে ঘুমাতে পারে। ৭৫ পরবর্তী সময়ে যে সরকারই ক্ষমতায় এসেছে তাদের ক্ষমতাচুত্য করতে জনগনকে আন্দোলন করতে হয়েছে। শুধু বাংলাদেশের উন্নয়নের রোল মডেলই না, বিশ্বের রোল মডেল।

তাই বঙ্গবন্ধু কন্যার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে ১৪ ফেব্রæয়ারী অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। রবিবার শেষ বিকেলে পৌর শহরের ২নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এ এলাকার উন্নয়নের জন্য শেখ হাসিনার বিশেষ অবদান রয়েছে। তাই তার মনোনীত প্রার্থীকে এ পৌরসভার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য পুন:রায় বিজয়ী করা উচিৎ। আওয়ামীলীগ থেকে বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থীকে আপনারা বয়কট করুন। উন্নয়ন ও সমৃদ্ধির জন্য নৌকায় ভোট দিয়ে জয় যুক্ত করবেন। ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মাহবুবুর রহমান আজাদ’র সভাপতিত্বে স্থানীয় মিনি সুপার মার্কেট প্রাঙ্গনে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.মাহবুবুর রহমান তালুকদার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামিম আল সাইফুল সোহাগ, উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. গোলাম কিবরিয়া শামিম, বাকের গঞ্জ পৌরসভার সদ্য নির্বাচিত মেয়র লোকমান হোসেন ডাকুয়া, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জহিরুল ইসলাম সরকার, কপিল হালদার স্বজল, বিকাশ চন্দ্র হাওলাদার, উপজেলা যুবলীগের সম্পাদক অ্যাড. সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সম্পাদক আশিক তালুকদার প্রমূখ।

এ উঠান বৈঠকের সঞ্চালনা করেন যুবলীগ নেতা মাহমুদুল হাসান সুজন মোল্লা। এরআগে কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ এসে পৌঁছলে স্থানীয় যুবলীগ নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এসময় মিনি সুপার মার্কেট এলাকা শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে।

 

আপনার মতামত লিখুন :