শার্শায় বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিলসহ এক পাচারকারী আটক

প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা সীমান্ত এলাকায় বিজিবি’র পৃথক অভিযানে এক হাজার ২০৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটক মাদক পাচারকারী শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রাম থেকে ১০১৫ বোতল ভারতীয় ফেনসিডিল মালিকবিহীন ও রঘুনাথপুর সীমান্ত থেকে ১৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়।

যশোর ৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা বলেন, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল নিয়ে সেখানে অভিযান চালিয়ে এক হাজার পনের বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়। অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১৮৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়। তিনি আরো বলেন, আটককৃত আসমীকে মাদক আইনে মামলা দিয়ে শাশার্ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :