নারায়ণগঞ্জে ইসলামী ব্যাংকের শুভ উদ্বোধন

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০২০

মোঃপন্ডিত হোসেন, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ টানবাজারে ইসলামী ব্যাংকের উপশাখার শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বুধবার(২৩ডিসেম্বর)সকালে টানবাজার এস এম মালেহ রোডস্হ ব্যাংকের উপশাখাটি যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে নিতাইগণ্জ ইসলামী ব্যাংক শাখার প্রধান রিয়াজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ উল্লাহ সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইস্ট জোন প্রধান ইসলামী ব্যাংক বাংলাদেশ লি:।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ কবির হোসাইন কাউন্সিলর ১৮নং ওয়ার্ড নারায়্য়ণগঞ্জ সিটি কর্পোরেশন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন ১৯৮৩ সাল থেকে ইসলামী ব্যাংকের যাএা শুরু করেছে। এ দেশে ঈমান ও আকীকা উপর প্রতিষ্ঠিত এ ব্যাংক।দুর্নীতি ওঅনিয়মবিহীন এ ব্যাংক।দেশের উন্নয়নে কাজ করছে ব্যাংকের।১০০০ এজেন্ট করেছি।

বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন গ্রাহক যদি ঠিকমতো সেবা পায় তাহলে ব্যাংকের প্রতি মানুষের আবার আস্থা ফিরে আসবে। আমি আশা করি গ্রাহকদের এ সেবা ইসলামী ব্যাংক প্রদান করবেন। সভাপতি রিয়াজুল ইসলাম তার বক্তব্যে বলেন, সুদ ইসলাম ধর্মে হারাম। তাছাড়া অন্য ধর্মে হারাম। পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ ফিতা কেটে ইসলামী ব্যাংকের উপশাখার শুভ উদ্বোধন করেন। শেষে দোয়া ও মোনাজাত করেন থানা পুকুর পাড় জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ গোলাম মোস্তফা।

 

আপনার মতামত লিখুন :