নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৮জন নিহত: আহত ১০জন

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০২০

ফরিদ আহমদ শিকদার আহমদ, হবিগঞ্জ প্রতিনিধি: ঢাকা- সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জের ফুলতলী বাজারে বাস চাপায় সিএনজি আরোহীসহ ৮ জন ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার গজনাইপুর ইউনিয়নের মুড়াউড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী সামিরুন বেগম (২৮), তার মেয়ে মারিয়া আক্তার (২), আবু তাহেরের ভাই আনু মিয়ার স্ত্রী হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের নুরুল পুত্র অন্তর মিয়া (২২), সাতাইহাল (কাজিপাড়া) গ্রামের লিজা আক্তার (১৯)।

একই উপজেলার দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০) ও অজ্ঞাত ২জন সহ ৮জন নিহত হয়েছেন। অপরদিকে বাসের ১০জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করেছেন। এ দূর্ঘটনায় ঢাকা- সিলেট মহা সড়কের দু’পাশে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল সোমবার (০৭.১২.২০২০) বিকাল সাড়ে ৩টার সময় উল্লেখিতস্থালে পৌছা মাত্র কুমিল্লা থেকে ছেড়ে আসা সিলেটগামী বিআরটিসি পরিবহনের বাস ঢাকা মোট্রো-(ব ১১-৫৫১৮) নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে আউশকান্দি থেকে পানিউমদাগামী একটি ফোরস্টক ত্রী-হুইলারকে ধাক্কা দিলে মহা সড়ক থেকে ছিটকে পড়ে। দ্রুতগামী বাসের সামনে আরো দুটি ফোরস্টক ত্রী হুইলারের মূখোমূখি সংঘর্ষে ফোরস্টক ত্রীহুইলার দুইটি বাসের নিচে চাপা পড়ে। মা মেয়ে ও একই পরিবারের ৩জনসহ ৮জন ঘটনাস্থলে নিহত হয়েছেন।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ, নবীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা দূর্ঘটনাস্থলে প্রায় ৩ঘন্টা চেষ্টা চালিয়ে ৮টি মৃত দেহ উদ্ধার করে। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূইয়া বলেন, ৮টি মৃত দেহ, বিআরটিসি বাস, ত্রী-হুইলার ২টি আমাদের হেফাজতে রয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতির জন্য মৃত দেহের আত্মীয়রা হবিগঞ্জে রয়েছেন। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি পেলে মৃত দেহগুলো তাদের আত্মীয়দের কাছে হস্তান্তর করা হবে।

 

আপনার মতামত লিখুন :