এলাকায় উন্নায়নে ব্যাস্ত: দশমিনার আনোয়ার হোসেন

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২০

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা।। পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের গছানী গ্রামে উন্নায়নে ব্যাস্ত মোঃ আনোয়ার হোসেন। জন্মের পর থেকে পিতা’র মহান আদর্শে আদর্শবান হয়ে ছাত্রজীবন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের আদর্শ ও বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্বা ও সন্মান। ছাত্র জীবন বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের সাথে কাজ করে আসছে। বাংলাদেশ সরকারের উন্নয়ন কল্পে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ানকে মডেল পর্যয়ে পৌঠে দিতে বাঁশবাড়িয়া ইউনিয়ান কমিটির গছানী ৫নং ওয়ার্ড আ”লীগের সাধারন সম্পাদক প্রার্থী।

বাঁশবাড়িয়া ইউনিয়নের জনগনের সমস্যা সমাধানের চেষ্টায় নিপেরিত সব সময়। জনগনের সমস্যা সমাধানে সদা সর্বোদা নিজেকে ব্যস্তরাখেন। ঝরে পরা ছাত্র-ছাত্রীদের নিজের অর্থায়নে পাঠদান এবং বই , স্কুল ড্রেস, এলাকার ছোট ছোট রাস্তা মোরামোতে ও কন্যা দায়গ্রস্থ পিতা- মাতাকে বিবাহ কার্যে সাহায্য করে থাকেন। এলাকায় মাদক, ইভটেজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস, চাদাঁবাজি নিমূলে বিশেষ অবদান।

এলাকার যুব সমাজ কোন কারনে মাদকসহ খারাপ কাজে জড়িয়ে না পরে তার জন্য স্কুলে খেলাধুলার সামগ্রী বিতরনে করেছেন। তিনি মনে করেন, জনগন সকল ক্ষমতার উৎস। আমার প্রান প্রিয় নেত্রী গনতন্ত্রের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনা গনতন্ত্রে বিশ্বাসি তেমনি এলাকার জনগনকে আমি প্রানের চেয়ে বেশি ভালোবাসি জনগন চাইলে আমি আগামী আ”লীগের ইউনিয়ন কমিটি ওয়ার্ড সাধারন সম্পাদক নির্বাচনে অংশগ্রহন করবো। আমার পুরো পরিবার বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি আমি আওয়ামীলীগ পরিবারেন সন্তান ।

আপনার মতামত লিখুন :