কলাপাড়ায় ব্রীজ ভেঙ্গে বালু ভর্তি ট্রলি খালে।। নিখোঁজ এক।। আহত তিন

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ব্রীজ ভেঙ্গে বালু ভর্তি ট্রলি খালে পড়ে গেছে। এ সময় আহত হয় শ্রমিক শাহিন হাওলাদার (২৬), সেলিম গাজী (৩২) ও ট্রলি চালক মোজাম্মেল হাওলাদার (৪২)। এ ঘটনায় নিখোঁজ রয়েছে আনিস প্যাদা (৪০) নামের এক শ্রমিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। ট্রলি চালক মোজাম্মেলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার শেষ বিকেলের দিকে মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজের উদ্ধারে ফায়ার সার্ভিস, ইউনিয়ন পরিষদসহ স্থানীয় ডুবুড়িদল কাজ করছে বলে জানা গেছে। স্থানীয়রা জানান, ভাড়ায় চালিত ওই ট্রলিটি বালু বোঝায় করে ঝুঁকিপূর্ণ ব্রীজের উপর দিয়ে পার হওয়ার সময় ব্রীজটি ভেঙ্গে এমন দুর্ঘটনা ঘটে। এতে তিনজন গুরুতর আহত। আর এ ঘটনায় নিখোঁজ রয়েছে আনিস প্যাদা নামের এক শ্রমিক। নিখোঁজ ওই শ্রমিক মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালী গ্রামের মজিবুর প্যাদার ছেলে।

মিঠাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিখোঁজ ওই ব্যক্তির উদ্ধারের চেষ্টা চলছে। কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিখোঁজ শ্রমিককে উদ্ধার চেষ্টা অব্যহত রয়েছে।

আপনার মতামত লিখুন :