কিশোরগঞ্জের ভৈরবে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের ভৈরবের দুর্জয় মোড় এলাকায় এক মোটরসাইকেল আরোহীর ব্যাগ থেকে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ট্রাফিক পুলিশ। পরে ফেনসিডিলসহ মওদুদ নামে ওই আরোহী পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মওদুদ মাধবদী থানাধীন কান্দারপাড়া গ্রামের ইলিয়াছ মিয়ার ছেলে। সে ব্রাহ্মণবাড়ীয়া থেকে দুইটি ট্র্যাভেল ব্যাগ ভর্তি ফেনসিডিল নিয়ে নরসিংদী যাচ্ছিল।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ভৈরব দুর্জ মোড় বাসষ্ট্যান্ড এলাকা থেকে জনতার সহায়তায় পুলিশ তাকে আটক করে। সে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড মোড় থেকে মোটরসাইকেলে করে দুটি ব্যাগে করে ফেনসিডিল নিয়ে নরসিংদী যাচ্ছিল। ভৈরব দুর্জয় মোড়ে পৌঁছলে পুলিশ দেখে সে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ও এলাকাবাসী তাকে দুটি ব্যাগসহ আটক করে। পরে তার ব্যাগ তল্লাশি করে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ জাহাঙ্গীর আলম, সঙ্গীও ফোর্স নিয়ে বাসষ্ট্যান্ড এলাকা থেকে মওদুদ নামে এই মাদক কারবারিকে আটক করে। ফেনসিডিল বহনের দায়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :