বিএনপি খড় কুটা আকঁড়ে ক্ষমতায় যাওয়া সুযোগ খুঁজছে: এনামুল হক শামীম

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২০

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি খড় কুটা আকঁড়ে ক্ষমতায় যাওয়ার সুযোগ খুঁজছে। তারা নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়েছে। ইতিপূর্বে তারা আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। এখন এসিরুমে বসে বসে থেকে শব্দ বোমা মারাই হলো তাদের প্রধান কাজ। জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে। তাই তাদের স্বপ্ন আর কখনো পুরণ হবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।

শনিবার সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌর ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন অপু। উদ্বোধক ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন, পারভীন হক সিকদার এমপি, স্থানীয় সরকারেরর সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ, জ্বালানী ও খনিজ সম্পদ সিনিয়র সচিব আনিসুর রহমান, যুব ও ক্রীড়া সচিব আক্তার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ইউএনও তানভীর আল নাসীফ প্রমূখ।

তিনি আরও বলেন, বিএনপি দেশ-বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপ্রচার চালাচ্ছে। তারা দেশের ক্ষতি ও ভাবমূর্তি নষ্ট করছে। তারা দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে এসব কাজ করছে। জনবিচ্ছিন্ন বিএনপিকে আর এদেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না।

 

আপনার মতামত লিখুন :