ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ড করায় গলাচিপা উপজেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি

প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী। ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃুত্যুদণ্ডের বিধানকে স্বাগত জানিয়ে আনন্দ র‌্যালি করেছে গলাচিপা উপজেলা ছাত্রলীগ। আজ বুধবার বিকেলে গলাচিপা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ ও সাধারন সম্পাদক মোঃজাহিদ হোসাইন এর নেতৃত্বে আওয়ামী লীগ অফিস থেকে র‌্যালি বের করে তারা। এতে অংশ নেন সংগঠনের উপজেলা,পৌর,কলেজ ও ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রীসভায় ‘নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) অধ্যাদেশ ২০০০’ এর খসড়ার চূড়ান্ত অনুমোদন দেয়া হয়। এ সময় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) উপ-ধারা সংশোধন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি ‘যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডে’র পরিবর্তে ‘মৃত্যুদণ্ড’ করা হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে আওয়ামী লীগ অফিসের সামনে এসে শেষ হয়। এ সময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সভাপতি শরীফ আহমেদ আসিফ বলেন, আমরা কৃতজ্ঞ, আমরা ধন্যবাদ জানাই আমাদের যে অনুরোধ ছিল, প্রাণপ্রিয় নেত্রীর কাছে তিনি তা রেখেছেন। বাংলাদেশ ছাত্রলীগ পরিবার দেশরত্ন শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।

কর্মসূচিতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসাইন বলেন, দেশের জন্য ছাত্রলীগভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ সহ বিভিন্ন আন্দোলনের জন্য ভূমিকা রাখছে এবং ভবিষ্যতে রাখবে ইনশাআল্লাহ। ছাত্রলীগকে সুরক্ষিত রাখার জন্য আমরা কাজ করব।

 

আপনার মতামত লিখুন :