ধর্ষণকারীদের ফাঁসির দাবিতে দিনাজপুরে মানববন্ধন

প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০

অব্যাহত নারী-শিশু ধর্ষণ, নিপীড়ন ও নির্যাতন বন্ধ এবং ঘটে যাওয়া সব ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন করা হয়েছে। সোমবার ধর্ষকদের ফাঁসির দাবি জানিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে উইমেন্স বাইকস্ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন দিনাজপুর শাখার উদ্যোগে এ মানববন্ধন হয়। মানববন্ধনে উইমেন্স বাইকস্ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগ দেন চেহেলগাজী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ৩ নং পল্লী সমাজের নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে প্রধানমন্ত্রীর বরাবরে দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলামকে স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দরা। বক্তারা বলেন, কঠোর আইনের মাধ্যমে ধর্ষক ও নির্যাতনকারীদের শাস্তি দিতে হবে। আর যারা পলাতক রয়েছেন তাদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। ধর্ষণকারীরা যেনকোনোভাবেই পালাতে না পারে, সে দিকেও খেয়াল রাখতে হবে।

মানববন্ধনে বক্তব্য দেন উইমেন্স বাইকস্ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি লায়লা আরজুরমান্দ বানু, সহ-সভাপতি মোছা. সেতারা বেগম, সাধারন সম্পাদক রাবেয়া খাতুন রানু, যুগ্ম সাধারণ সম্পাদক বাবলী আক্তার পিংকী, কোষাধ্যক্ষ বিলকিস বানু, সদস্য মাহামুদুর আক্তার, পল্লী সমাজের সভানেত্রী ছবিতা রায়, জেসমিন প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :