গলাচিপায় ছাত্রলীগ কর্মীকে কোপালেন ছাত্রলীগ সম্পাদক

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২০

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় জন্মদিনের উৎসবে গিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগ কর্মী নাজমুলকে (২৪) ছুড়ি দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাপ্পি হাওলাদার (২৩)। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে নয়টায় পৌর এলাকার গোডাউন রোডে সাব্বির হোসেন হিমেলের বাসায়। এ ঘটনায় গলাচিপা থানায় একটি মামলা হয়েছে। এতে ছাত্রলীগ নেতা বাপ্পিকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানাগেছে, গলাচিপা পৌর এলাকার গোডাউন রোডে জয়নাল খলিফার ছেলে ছাত্রলীগ কর্মী সাব্বির হোসেন হিমেলের জন্মদিন উপলক্ষে বন্ধুবান্ধবদের দাওয়াত করেন। পরে রাত সাড়ে নয়টার দিকে ওই জন্মদিন উৎসবে নাজমুলের সাথে বাপ্পির বাকবিত-ার এক পর্যায় বাপ্পি কেক কাটার ছুড়ি দিয়ে নাজমুলকে কুপিয়ে রক্তাক্ত যখম করে। এসময় বন্ধুরা নাজমুলকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে রাতে এ ঘটনায় পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদককে আসামী করে গলাচিপা থানায় নাজমুল একটি মামলা দায়ের করে। এ মামলায় পুলিশ ওই রাতেই (শনিবার) বাপ্পিকে গ্রেফতার করে। রবিবার সকালে পুলিশ বাপ্পিকে গলাচিপা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণ করে।

 

আপনার মতামত লিখুন :