ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধু প্রতিকৃতিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ’র শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২০

আজ ১০-১০-২০ইং দুপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ’র নবগঠিত কমিটির পক্ষ থেকে সংগঠনের সাধারণ সম্পাদক অভি চৌধুরী’র নেতৃত্বে ধানমন্ডি-৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়। এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী আরিফা পারভীন জামান মৌসুমী, ঢা.বি ট্যুরিজম ও ম্যানেজমেন্ট বিভাগ চেয়ারম্যান প্রফেসর ড. বদরুজ্জামান ভূঁইয়া, কন্ঠশিল্পী এস ডি রুবেল, বঙ্গবন্ধু গবেষক সারোয়ার ওয়াদুদ চৌধুরী, খাদ্য নিরাপত্তা অধিদপ্তর পরিচালক আক্তারউজ্জামান মোহন, এফবিসিসিআই পরিচালক হাফেজ হারুন সিআইপি, সিনিয়র চলচ্চিত্র প্রযোজক অজিত রায় নন্দী, চলচ্চিত্র গবেষক ও নির্মাতা রফিকুল ইসলাম বুলবুল।

ব্যারিস্টার নাদিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক রোকন উদ্দিন পাঠান, সাংগঠনিক মো:আজিজুল হক, স্বর্নপদক প্রাপ্ত ক্রিয়াবিদ কাজল দত্ত, নাট্যব্যক্তিত্ব ড. চঞ্চল সৈকত,কন্ঠশিল্পী উত্তম রায়, তথ্য ও গবেষনা সম্পাদক আনন্দ কুমার সেন, কন্ঠশিল্পী মহুয়া লিপি,এসকে সবুজ, নির্বাহী সদস্য কাজী মুহাম্মদ জহিরুল কাইয়ুম প্রমুখ। দোয়া পরিচালনা করেন ধর্ম বি:সম্পাদক মুহ:এমদাদুল হক।

 

আপনার মতামত লিখুন :