ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে প্রতিবাদী মানববন্ধন

প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: ধর্ষকদের দ্রুত সর্বোচ্চ শাস্তি কার্যকরের দাবিতে প্রতিবাদী মানববন্ধন করেছে মৌলভীবাজার সচেতন ছাত্র সমাজ আজ ১০ ই অক্টোবর সকাল ১১ ঘটিকায়। দেশব্যাপী চলমান ধর্ষকদের মত পাশবিক নিকৃষ্ট অপরাধে যুক্তদের সর্বোচ্চ শাস্তির দাবিতে প্রতিবাদী মানববন্ধন এবং পরে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ডের নির্দেশকে স্বাগত জানিয়ে শহরের বিভিন্ন গুরুত্বপ‚র্ণ রাস্থা প্রদক্ষিণ করে আনন্দ মিছিল শেষে চৌমোহনায় সমাবেশ ও মিষ্টি বিতরণ করা হয়।

আয়োজিত প্রতিবাদী মানববন্ধনে সভাপতিত্ব করেন- শেখ রাসেল স্টুডেন্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও মৌলভীবাজার সরকারি কলেজের মাস্টার্স রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষার্থী জাকের আহমদ (অপু)। বক্তব্য রাখেন- মৌলভীবাজার পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন-আশরাফ মাহমুদ শাকিল, মোঃ জাহিদুল ইসলাম, রবিউল ইসলাম রাব্বি, আব্দুল ওয়াহাব এদ্রেজা আহমেদ রুবেল, মাসুম আহমদ, তাজুল ইসলাম সাব্বির,সৈয়দ আশিক আলী,মুজাহিদ আহমদ, হুমায়ুন খান, মুহিবুর রহমান মুকুল, জাকির আহমদ, লিজা আক্তার,পপি বেগম, ফাহিমা ও তাহমিনা প্রমুখ। এ সময় মৌলভীবাজার জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অসংখ্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :