লক্ষ্মীপুরে বিধবা নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার আরও ২

প্রকাশিত : ৭ অক্টোবর ২০২০

জেলার রামগতিতে বিধবা নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় নোয়াখালীর করমউল্যা এলাকা থেকে আরিফ হোসেন ও আলাউদ্দিন নামে দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গ্রেপ্তার হওয়া দুই আসামি জামাল উদ্দিন ও সোহেলকে বিকালে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

ওই দুই আসামিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তারের আদালতে হাজির করে সাতদিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. মমিুনুল হক। পরে আদালত তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, দুই আসামিকে পাঁচ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। আরও দুই আসামিসহ গ্রেপ্তার করা হলো চারজনকে। অপর আসামিকে গ্রেপ্তারের অভিযান চলছে বলে তিনি জানান।

বিধবা নারীর ভাই জানিয়েছিলেন, একমাত্র মেয়েকে বিয়ে দেয়ার পর তার বোন দীর্ঘদিন ধরে কলাকোপা এলাকায় স্বামীর বাড়িতে একাই বসবাস করে আসছিলেন। স্থানীয় কয়েকজন যুবক তাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। সম্প্রতি এ নিয়ে বাকবিতণ্ডার জের ধরে মারামারির ঘটনায় তিনি গুরুতর আহত হন। রবিবার রাতে কয়েকজন বখাটে মিলে তাকে ধর্ষণের পর হাত-পা ও চোখ-মুখ বেঁধে বসতঘরে ফেলে রাখে। এ ঘটনায় সোমবার দুপুরে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে রামগতি থানায় মামলা করেন।

আপনার মতামত লিখুন :