গলাচিপায় মা ছেলে মারধর হাসপাতালে ভর্তি

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২০

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় মা ছেলেকে মারধর হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চিকনিকান্দী ইউনিয়নের পানখালী গ্রামে। ঘটনাসূত্রে জানা যায় সোমবার রাত আনুমানিক ৯টার দিকে টিয়া পাখির বাচ্চাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে বাদল সরদার (৩৫) ও শেফালী বেগম (৫০) গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয় নিয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মেজবাহ উদ্দিন বলেন, বাদলের বাম পাশের চোখের নিচে মাংস ফেটে যায়। শেফালী বেগমের শরীরে ফুলা জখমের চিহ্ন আছে। আমার চিকিৎসাধীনে ২য় তলায় ৭নং ও ৮নং বেডে ভর্তি আছে। এ বিষয় নিয়ে বাদল সরদার জানান, টিয়া পাখির বাচ্চাকে কেন্দ্র করে আমাদের একই বাড়ির মাসুদ সিকদার, কালাম সিকদার এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে ও আমার মাকে মারধর করে।

আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধরকারীরা পালিয়ে যায়। শেফালী বেগম বলেন, প্রতিপক্ষরা পূর্ব শত্রুতার জের ধরে আমাদেরকে মারধর করেছে। এ বিষয় নিয়ে মাসুদ সিকদারের মুঠোফোনে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। ইউপি সদস্য মো. মোকছেদ সিকদার বলেন, বিষয়টি আমি শুনেছি। ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন :