বিএসএমএমইউ’র বহির্বিভাগের সেবাপ্রাপ্তির অ্যাপয়েন্টমেন্ট মিলবে অনলাইনে

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২০

এখন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগের সেবাপ্রাপ্তি নিশ্চিত করতে অনলাইনের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া স্যার বহির্বিভাগের চিকিৎসাসেবা প্রদান সহজতর করার লক্ষ্যে এবং করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি হ্রাস করতে আজ বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর ২০২০ইং তারিখে বহির্বিভাগের অনলাইন অ্যাপয়েন্টমেন্ট সিস্টেম এর শুভ উদ্বোধন করেন।

সরাসরি টিকেট কেটে সিরিয়ার নেয়ার পাশাপাশি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতির মাধ্যমে সিরিয়াল গ্রহণ করা যাবে। অনলাইনে সিরিয়াল নেয়ার জন্য নির্ধারিত দিনের একদিন পূর্বে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। অনলাইন অ্যাপয়েন্টমেন্ট এর মাধ্যমে সিরিয়াল প্রাপ্ত রোগীরা অগ্রাধিকার পাবেন। এদিকে আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইটি সেলের প্রযুক্তিগত সহায়তায় তৈরিকৃত কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ট্রায়েজ ক্লিনিকের (বহির্বিভাগ) অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতিরও শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানটি ভার্চুয়াল প্লাটফর্ম জুম-এ সম্পন্ন করা হয়।

মহতী এই অনুষ্ঠান দু’টিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া স্যারসহ সম্মানিত উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ জুলফিকার আহমেদ আমিন, পরিচালক আইটিসেল (দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. মোঃ সায়েদুর রহমান, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদ, সহকারী পরিলক লে. কর্নেল মোঃ আব্দুল ওহাব প্রমুখ উপস্থিত ছিলেন। ছবি: মোঃ আরিফ খান ও সংগৃহীত। নিউজ: প্রশান্ত মজুমদার।

 

আপনার মতামত লিখুন :