অলৌকিক ঘটনা: ঝালকাঠিতে মৃত্যুর ২২ বছর পরও কবরে ‘অক্ষত লাশ’

প্রকাশিত : ১ সেপ্টেম্বর ২০২০

রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের চরকাঠি গ্রামের মোঃ মুজাফফর আলী হাওলাদার (৬৫) ২২ বছর পূর্বে মৃত্যুবরন করেন। কিন্তু মৃত ব্যক্তির কাপনের কাপড় ও দেহ অক্ষত, শুধু চামড়াগুলো হারের সাথে মিশে গেছে।

মঙ্গলবার দুপুরের এ ঘটনায় এলাকাবাসী এক পলক দেখতে ভীড় জমাচ্ছেন। এ ঘটনায় এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে। স্থানীয় ও স্বজনরা জানান, ২২ বছর আগে মারা যাওয়া ঝালকাঠি সদর উপজেলার চরকাঠি গ্রামটি নদীগর্ভে বিলিন হওয়ার উপক্রম হলে মৃত মুজাফফর আলী হাওলাদারের স্বজনরা তার কবর স্থানান্তরের উদ্যোগ নেয়।

এ সময় মুজাফফর আলী হাওলাদারের কবর স্থানান্তরের জন্য কবর খুড়লে তাতে দেখা যায় মৃত ব্যক্তির কাপড় অক্ষত রয়েছে। এছাড়া মৃত দেহও অক্ষত। পরে স্বজনরা উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে মরহেদের শুধু চামড়াগুলো হারের সাথে মিশে গেছে দেখতে পায়।

এ খবর মূহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই বাড়িতে লোকজন ভীড় জমায় এবং এক পলক দেখার জন্য দুরদুরন্ত থেকে ওই বাড়িতে লোকজন আসতে শুরু করে। পরে মঙ্গলবার আসরবাদ নামাজে জানাজা শেষে পুনরায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয় বলে জানান ধানসিঁড়ি ইউপি চেয়ারম্যান জাকির হোসেন।

 

আপনার মতামত লিখুন :