ইতহিাসরে র্ববরোচতি ২১ শে আগস্ট গ্রনেডে হামলা দবিস পালতি

প্রকাশিত : ২১ আগস্ট ২০২০

আজ ২১ আগস্ট ২০২০, শুক্রবার সকাল ৯ ঘটকিায় বঙ্গবন্ধু পরষিদরে উদ্যোগে ইতহিাসরে র্ববরোচতি ২১ শে আগস্ট গ্রনেডে হামলা দবিস উপলক্ষে ২৩ বঙ্গবন্ধু এভনিউিতে আওয়ামী লীগ র্কাযালয়রে সামনে অস্থায়ী শহীদ বদেীতে শহীদদরে স্মরণে পুর্স্পাঘ্য র্অপণ করা হয়।

উক্ত র্কমসূচতিে বঙ্গবন্ধু পরষিদরে সাধারণ সম্পাদক ডা. এস এ মালকেরে নর্দিশেনায় বঙ্গবন্ধু পরষিদরে কন্দ্রেীয় নতেৃবৃন্দরে মধ্যে উপস্থতি ছলিনে ঢাকা বশ্বিবদ্যিালয়রে সনিটে সদস্য ও বঙ্গবন্ধু পরষিদ সোনালী ব্যাংক শাখার সভাপত,ি মোহাম্মদ আলাউদ্দনি, মোঃ আব্দুল মতনি ভূইয়া, বীর মুক্তযিোদ্ধা আব্দুস ছাত্তার, জগন্নাথ বশ্বিবদ্যিালয়রে রাষ্ট্র বজ্ঞিান অধ্যাপক ড. অরুন কুমার গোস্বামী, ড. জাহাঙ্গীর আলম, বাকশাল মহাসচবি কাজী মুহাম্মদ জহরিুল কাইয়ুম, বঙ্গবন্ধু সাংসকৃতকি পরষিদরে আহবায়ক, অভি চৌধুরী, জাতীয় ভারত্তেলন র্স্বণ পদক প্রাপ্ত কাজল দত্ত, তজেগাঁও থানা বঙ্গবন্ধু পরষিদরে সভাপতি মোঃ হারুন অর রশদি, ডমেরা থানা বঙ্গবন্ধু পরষিদরে সভাপতি ভূঞা শরফি, মোহাম্মদপুর বঙ্গবন্ধু পরষিদরে আহবায়ক শাখাওয়াত হোসনে পলাশ, বআিইডাবলুটএি সাংগঠনকি সম্পাদক সুব্রত রায় পলাশ, কৃষি ব্যাংক বঙ্গবন্ধু পরষিদরে সাংগঠনকি সম্পাদক মোঃ মহউিদ্দনি, বঙ্গবন্ধুর আর্দশরে সনৈকি নাফজি হোসনে দ্বীপ, বডিবিএিল বঙ্গবন্ধু পরষিদরে সহ-সভাপত,ি মোঃ নহেদে আলী, প্রসে এন্ড মডিয়িা উইং এর আনন্দ কুমার সনেসহ বঙ্গবন্ধু পরষিদরে কন্দ্রেীয়, মহানগর, থানা কমটিি এবং বভিন্নি ব্যাংক ও র্আথকি প্রতষ্ঠিান সমূহরে নতেৃবৃন্দ শ্রদ্ধা নবিদেন অনুষ্ঠানে উপস্থতি ছলিনে।

শ্রদ্ধা নবিদেন শষেে ২১ শে আগস্ট গ্রনেডে হামলায় শহীদ নারীনত্রেী আইভি রহমানসহ সকল রাজনতৈকি নতেৃবৃন্দরে রুহরে মাগফরোত কমানায় বশিষে দোয়া করা হয়। সংক্ষপ্তি আলোচনায় বক্তারা বলনে ২১ শে আগস্টরে গ্রনেডে হামলা ও ৭৫’র বঙ্গবন্ধু হত্যাকান্ড একইসূত্রে গাথা। বাংলাদশে আওয়ামী লীগকে নতেৃত্বশূন্য করার জন্যই এই জঘন্য ও নর্মিম হত্যাযজ্ঞ পরচিালনা করা হয়। স্বাধীনতাবরিোধী শক্তি ও ৪ দলীয় বএিনপি জামায়াত জোট সরকাররে প্রত্যক্ষ মদদইে এই গ্রনেডে হামলা পরচিালতি হয়ছেলি। জাতি অতি দ্রুত এই র্মমান্তকি ও র্ববরোচতি গ্রনেডে হামলার বচিার দখেতে চাই।

 

আপনার মতামত লিখুন :