আগামী মাসে নুনেরটেকে বিদ্যুৎ জলবে: এমপি খোকা

প্রকাশিত : ২০ আগস্ট ২০২০

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদ চত্বরে (১৯আগস্ট) বুধবার দুপুরে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপি এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়নগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

এমপি খোকা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি আদর্শের নাম, তিনি কোন দল বা কোন গোষ্ঠির নেতা নয়। হুসেইন মুহম্মদ এরশাদ সংসদে বলেছিলেন আমি রাষ্ট্রপ্রতি হয়েছিলাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করেছেন বলেই। এরশাদ শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছিলেন বঙ্গবন্ধু শুধু আপনার পিতা নন, তিনি আমারও পিতা, বাঙালি জাতিরও পিতা।

বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন-জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ মোঃ হানিফ, জাতীয় পার্টির নেতা লায়ন তোফাজ্জল হোসেন, দাইয়ান মেম্বার, বাবুল মেম্বার, হাফেজ শামীমুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান কামাল, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব জাবেদ রায়হান জয়, বারদী ইউনিয়নের জাতীয় পার্টির নেতা রফিক মেম্বার, জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন আনু, জাতীয় পার্টির নেতা সাদেকুর রহমান সাদেক প্রমূখ।

এমপি খোকা আরও বলেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে স্বীকার করে না, সে বাংলাদেশী লোক হতে পারে না, সে রাজাকার, জামায়েত-শিবির ও পাকিস্তানের পক্ষের লোক। স্বাধীনতা বিরোধী পাকিস্তানের দোসররা এখনও এদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করে যাচ্ছে। সকলকে সোচ্চার হয়ে স্বাধীনতা বিরোধী এ অপশক্তির বিরুদ্ধে কাজ করতে হবে।

আপনার মতামত লিখুন :