মুজিববর্ষে মহিপুরে ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ

প্রকাশিত : ২৮ জুলাই ২০২০

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: মুজিববর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন’ এ প্রতিপাদ্যকে ধারণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে পটুয়াখালীর মহিপুর ইউনিয়ন ভূমি অফিসের উদ্যোে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সোমবার (২৭জুলাই) মহিপুর ইউনিয়ন ভূমি অফিস চত্তরে জলপাই, আমলকী সহ বিভিন্ন প্রজাতির ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের মূল এবং খুলনা বিভাগের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপ ভূমি সংস্কার কমিশনার মোঃ আক্তার জামিল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা জগৎবন্ধু মন্ডল। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা আব্দুল আজিজ, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি মোঃ আক্তার জামিল বলেন, শুধু বৃক্ষরোপন করলেই কাজ শেষ হবে না, গাছগুলোর যথাযথ পরিচর্যা করতে হবে। তিনি এ বিষয়ে সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশনা দেন।

আপনার মতামত লিখুন :