মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

প্রকাশিত : ১৯ জুলাই ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: একুশ শতকের চিন্তা চেতনায় দেশ ও জাতিকে এগিয়ে নিতে সাংবাদিকদের প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করতে হবে। আমরা যদি মুক্তিযুদ্ধে বিশ^াস করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী দিক নির্দেশনায় দেশকে এগিয়ে নিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

মৌলভীবাজার নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সাথে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্যদের সাথে জেলা প্রশাসনের সভাকক্ষে মতবিনিময় সভায় তিনি একথা বলেন সভায় নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান আরোও বলেন, আপনারা শুধু আমাদের প্রশংসা করবেন এটা আমি প্রত্যাশা করিনা।

আমাদের কাজের ভুলত্রæটি গুলোও আপনাদের লিখনীতে তুলে ধরবেন। যেসব কর্মকর্তা তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করেন না সেটাও দূর্নীতির পর্যায়ে পড়ে। তিনি বলেন, আমি চাই পর্যটন জেলা মৌলভীবাজারে নতুন ও সৃজনশীল কাজের মধ্য দিয়ে জেলাকে এগিয়ে নিতে এক্ষেত্রে সব মহলের সহযোগিতা প্রয়োজন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাফর ইকবাল, সিনিয়র সহ-সভাপতি স্বপন কুমার দেব, সাধারন সম্পাদক মশাহিদ আহমদ, অনলাইন প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- এডভোকেট আবুল কালাম জিলা, মাহমুদুর রহমান, দুরুদ আহমেদ, সৈয়দ ময়নুল ইসলাম রবিন, গিয়াস আহমদ, মঈনুল হক, আব্দুল বাছিত খান, এ.কে অলক, রুবেল রানা চৌধুরী, চিনু রঞ্জন তালুকদার, পাপ্পু আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :