বাবার মৃত্যুর পরই জমি নিয়ে দ্বন্দ্বে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই খুন

প্রকাশিত : ২৬ জুন ২০২০

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার: যশোর জেলার দেয়াপাড়া গ্রামে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই নজরুল ইসলাম নজু কাজী (৫৫) নিহত হয়েছেন। জমি-জমা নিয়ে বিরোধের জেরে শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।ঘটনার পর থেকে অভিযুক্ত রাজ্জাক কাজী পলাতক রয়েছেন। ঘাতক রাজ্জাক কাজী ও নিহত নজু কাজী ওই গ্রামের গণি কাজীর ছেলে।

নিহতের ছেলে কাজী মনিরুল ইসলাম জানান, তার দাদা কয়েক মাস হলো মারা গেছেন। তার মৃত্যুর পর থেকে জমি-জমা নিয়ে তার বাবা নজু কাজী ও ছোট চাচা রাজ্জাক কাজীর বিরোধ চলছিল। সকালের দিকে নিজ বাড়ির উঠানে আবারও দুই ভাইয়ের মধ্যে গণ্ডগোল শুরু হয়। দীর্ঘ সময় বাগবিতণ্ডার একপর্যায়ে রাজ্জাক কাজী একটি গাছিদা এনে নজু কাজীর গলায় কোপ দেন। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।তিনি আরও বলেন, ঘটনার পর রাজ্জাক কাজীকে আটক করা হলেও অন্য চাচারা তাকে ছেড়ে দেন।

যশোর কোতোয়ালি থানার ওসি (অপারেশন) ইন্সপেক্টর সুমন কুমার ভক্ত বলেন, পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে নজু কাজী খুন হয়েছেন। পুলিশ অভিযুক্ত রাজ্জাক কাজীকে ধরতে অভিযান শুরু করেছে।

আপনার মতামত লিখুন :