করোনা ভাইরাস থেকে মুক্ত শ্রমিক নেতা পলাশ

প্রকাশিত : ২৫ জুন ২০২০

করোনা ভাইরাস থেকে মুক্ত শ্রমিক নেতা পলাশ। আল্লাহর দরবারে শুকরিয় আদায় করে পাগলা শাখার উদ্যোগে দোয়া, বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার তিনবারের সফল সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ করোনা থেকে মুক্তি পাওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় ও তার পরিপূর্ণ সুস্থতা কামনা করে কোরান খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। (২৫ জুন) বৃহস্পতিবার বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার কার্যালয়ে নন্দিত শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ করোনা থেকে মুক্তি পাওয়ায় ও তার পরিপূর্ণ সুস্থতা কামনা করে ১০জন হাফেজ ছাত্রদের মাধ্যমে কোরান খতম শেষে বাদ আসর দোয়া মাহফিলের আয়োজন করে ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখা।

দোয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্যে পাগলা শাখার কার্যকরী সভাপতি বাবুল আহমেদ ও সম্পাদক জজ মিয়া বলেন, বিশ্বব্যাপী সংক্রমণ রোধে খেটে খাওয়া মানুষের পরম বন্ধু নির্ভরতার প্রতীক জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার তিন তিনবারের সফল সভাপতি আলহাজ ¡কাউসার আহম্মেদ পলাশ মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে গিয়ে তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন এবং মহান রাব্বুল আলামিনের দরবারে হাজার কোটি শুকরিয়া আল্লাহর অশেষ রহমতে এখন তিুন ধীওে ধীরে সুস্থ হয়ে উঠছেন। আমরা আশা করছি তিনি পরিপ‚র্ণ ভাবে সুস্থ হয়ে আবারো মেহনতী মানুষের পাশে এসে দাঁড়াবেন। আমরা মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করছি।

কার্য়করী সভাপতি মোঃ বাবুল আহম্মেদের সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সহ- সভাপতি মোঃ আব্দুল করিম তাপু, সম্পাদক মোঃ জজ মিয়া, যুগ্ম সম্পাদক মোঃ আলম মিয়া, সহ-সম্পাদক মোঃ ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ বশির মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ উবাইদুর রহমান উবায়েদ, অর্থসম্পাদক মোঃ ইমরান হোসেন সুরুন, দপ্তর সম্পাদক মোঃ শফিকুর রহমান, প্রচার সম্পাদক মোঃ হারুন মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, কার্যকরী সদস্য মোঃ বাবুল, মোঃ তরিকুল্লাহ লিটন, মোঃ আবু সাঈদ, আলমগীর হোসেন, মোঃ সিদ্দিক মিয়া, মোঃ জাকির প্রধান, মোঃ ফিরোজ আহম্মেদ, মোঃ আমির হামজা প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :