কলাপাড়ায় প্রথম করোনা রোগী ইব্রাহিম এর চতুর্থ রিপোর্টে নেগেটিভ

প্রকাশিত : ২৩ জুন ২০২০

ইমন আল আহসান, কলাপাড়া: পটুয়াখালীর কলাপাড়ায় প্রথম করোনায় আক্রান্ত মাছ ব্যাবসায়ী ইব্রাহিম চতুর্থ রিপোর্টে নেগেটিভ এসেছে বলে ২২ জুন রাত ৮ ঘটিকায় স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেছেন। ২৫ দিন করোনার সাথে যুদ্ধ করে মো. ইব্রাহিম সোমবার করোনা ভাইরাস তার শরীর থেকে নিষ্ক্রয় হওয়ায় তার পরিবার ভয়ংকর করোনার ছোবল থেকে রক্ষা পেয়েছে বলে দেশ বাসীকে সুখের বার্তা জানিয়েছেন।

পরিবার সুত্রে জানা যায় ছয় সদস্য বিশিষ্ট পরিবারটি দীর্ঘ দিন ধরে হোমকোরাইন্টাইনে নিয়মিত স্বাস্থ্য বিধি মেনে চলেছেন পরিবারটি করোনা মুক্ত হওয়ায় হাসি ফুটেছে পরিবারের সকলের। ইব্রাহীম এর দুই ছেলের অক্লান্ত পরিশ্রমে করোনার ফসল উৎপাদন হয়নি। কথা হয় করোনায় আক্রান্ত মাছ ব্যাবসায়ী ইব্রাহিম এর সাথে তিনি জানান,আমি পরিপূর্ণ সুস্থ রয়েছি আমার কোন সমস্যা নেই আল্লাহ খুব ভাল রেখেছে।

করোনা নিয়ে কেউ আতংকিত হবেন না। স্বস্থ-বিধী মেনে চললে কিছুই হয় না সকলে সুস্থে থাকুক এই কামনা করছি। এবিষয়ে ইব্রাহিম এর মেজো ছেলে সাইমুন রহমান মুছা জানান, আমার বাবাকে নিয়ে খুব টেনশনে ছিলাম আল্লাহ্ তাকে রহমত করছে। আমরা পরিবারের সবাই সুস্থ্য আছি এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য অনুরোধ করছি।

 

আপনার মতামত লিখুন :