আমতলীতে কর্মহীনরা পেল মানবিক খাদ্য সহায়তা

প্রকাশিত : ২১ জুন ২০২০

আমতলী (বরগুনা)প্রতিনিধি ।। বরগুনার আমতলীতে মহামারী করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের ৩০০ জন ও পৌরসভার ৭ নং ওয়ার্ডের ২০০’শ জনকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া মানবিক খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার সকাল ১১টা গাজীপুর সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে মহামারী করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া ৩০০’শ জনকে জনপ্রতি দশ কেজি চাল, তিন কেজি আলু ও এক কেজি লবন এবং থেকে দুপুর ১টা পৌরসভার ছুরিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ২০০ জন কর্মহীনকে জনপ্রতি দশ কেজি করে চাল প্রদার করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া এ মানবিক খাদ্য সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি। এসময় উপস্থিত ছিলেন আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মোঃ হারুন অর রশিদ, আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের করোনায় কর্মহীন ৩০০’শ জনকে চাল, আলু ও লবন এবং পৌরসভার ৭ নং ওয়ার্ডের ২০০’ শ জনকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্যসহায়তার চাল বিতরণ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :