বাগেরহাটে চাল আটক নিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা

প্রকাশিত : ১৯ জুন ২০২০

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পঞ্চকরণ ইউনিয়নে মৎস্যজীবীদের কথিত চাল আটক ও মারপিটের ঘটনায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে প্রতিবাদ সভা ও সোচ্চার হয়েছে এলাকাবাসী।

ইউনিয়ন পরিষদ চত্বরে বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার জানান, তিনি ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে নির্বাচনে প্রতিপক্ষ একটি গ্রুপ তার বিরুদ্ধে বিভিন্ন সময় ষড়যন্ত্র করে আসছে। এর অংশ হিসেবে ১৬ জুন মৎস্যজীবীদের চাল বিতরণের অবশিষ্ট ১নং ওয়ার্ডের ১৬ জন উপকার ভোগী প্রাপ্ত চাল নিয়ে ট্রলারযোগে যাবার প্রতিমধ্যে বহিরাগত কতিপয় লোক পরিকল্পিতভাবে ট্রলারটি আটক করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে জড়িয়ে হেয় প্রতিপন্ন করার জন্য ভুল তথ্য পরিবেশন করে।

এ ঘটনার পরপরই ঘটনাস্থলে সহকারি কমিশনার(ভূমি) ও পুলিশ প্রশাসন উপস্থিত হয়ে পরিষদের মৎস্যজীবীদের তালিকা যাচাই-বাছাই করে দেখতে পায় ট্রলারে থাকা এ চাল সুবিধাভোগী জেলেদের। আর এ সময় পরিকল্পিত হামলায় ঘটনায় ৫জন আহত ও থানায় মামলা হয়। প্রতিবাদ সভায় ইউপি সদস্য-সদস্যা, মৎস্যজীবি, স্থানীয় সুধিজন সহ শত শত লোক উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :