সিদ্ধিরগঞ্জে দরিদ্র মানুষের মাঝে মহসিন ভুঁইয়ার রান্না করা খাবার বিতরণ

প্রকাশিত : ১৫ জুন ২০২০

এম.রফিকুল্লাহ রিপন, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে করোনা সঙ্কটে উপার্জনহীন এক হাজার হতদরিদ্র ও নি¤œ আয়ের মানুষের মাঝে চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো: মহসিন ভুঁইয়ার উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। রবিবার (১৪ জুন) সকাল ১১টায় চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের পক্ষে নাসিক ৮নং ওয়ার্ডের গোদনাইল ভুঁইয়াপাড়া, সৈয়দপাড়া ক্যানেল পাড়, তাঁতখানা, বৌবাজার, এনায়েতনগর, পূর্ব এনায়েতনগর ও পশ্চিম এনায়েতনগর এলাকায় তিনি এ খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের মো: জজ মিয়া, মো: সুরুজ মিয়া, সহ-সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, কামরুল হোসেন, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, সদস্য সেলিম, মনির ও রঞ্জনসহ আরো অনেকে।

এসময় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো: মহসিন ভুঁইয়া ওয়ার্ডবাসী উদ্দেশ্য করে বলেন, করোনার এই মহামারী থেকে রক্ষা পেতে আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং নিরাপদে থাকতে হবে। সবাই সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলা ফেরা করতে হবে। সামাজিক দুরত্ব নিশ্চিত করে আমাদের দৈনন্দিন কাজকর্ম করতে হবে। তাহলেই আমরা এই মহামারী থেকে রক্ষা পাব। তাই করোনাকে ভয় নয়, মহান আল্লাহকে ভয় করুন। সবাই নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।

 

আপনার মতামত লিখুন :