বরিশালে মাদক সেবনের টাকা না পেয়ে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১২ জুন ২০২০

বরিশাল নগরীতে অটোরিক্সা চালক মো. মামুন মাতুব্বরকে (৪০) কুপিয়ে হত্যা করেছে এক মাদকাসক্ত যুবক। শুক্রবার (১২ জুন) সন্ধ্যার আগ মুহূর্তে নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রূপাতলী রাড়ি বাড়ি মসজিদের সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক মো. রাব্বীকে আটক করেছে পুলিশ।

নিহত মামুন মাতুব্বর ওই এলাকার আলআমিন মৃধার বাড়ি দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন। সে পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার সোবাহান মাতুব্বরের ছেলে। মামুন দুই সন্তানের জনক। নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সুলতান মাহমুদ জানান, আটক রাব্বী একজন মাদকাসক্ত। পুরনো বিরোধের জের ধরে সন্ধ্যার আগ মুহূর্তে রাড়ি বাড়ি মসজিদের সামনে মামুনের সাথে রাব্বীর বাদানুবাদ হয়।

এক পর্যায়ে রাব্বী ধারালো অস্ত্র দিয়ে মামুনকে এলোপাথারি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। মাদক সেবনের টানা চেয়ে না পেয়ে রাব্বী অটোরিক্সা চালক মামুনকে কুপিয়ে হত্যা করে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দা মো. রাসেল।

নগরীর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, পুরনো বিরোধের জের ধরে মামুনকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে রাব্বী একাই অংশ নেয়। ঘটনার পরপরই তাকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :