প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে রাঙ্গাবালীতে জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

প্রকাশিত : ১১ জুন ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদর ইউনিয়নে জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা খাদ্য গুদামের সামনে ১ হাজার ৬৫০ জন সুবিধাভোগীর মাঝে ১৩২ মে. টন চাল বিতরণ করা হয়। নিবন্ধিত ও তালিকাভুক্ত প্রতি জেলেকে (এপ্রিল-মে) দুই মাসের ৪০ কেজি করে ৮০ কেজি চাল দেয়া হয়।

চাল বিতরণকালে তদারকি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম সগীর। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা খোরশেদ আলম ও উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মোসলেম উদ্দিন। রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ও মিশন সঠিকভাবে পালনের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

করোনার এই সংকটকালীন সময়ে যথাসাধ্য নিরাপদ দূরত্ব বজায় রেখে প্রকৃত জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। প্রতি জেলেকে ৮০ কেজি করে চাল দেয়া হয়েছে। শৃঙ্খলা অনুযায়ী সামাজিক দূরত্ব মেনে চাল বিতরণের লক্ষ্যে পুলিশ ও সেচ্ছাসেবীরা উপস্থিত ছিল। আইনশৃঙ্খলা বাহিনী, ইউপি সদস্য ও সেচ্ছাসেবীদের কঠোর প্ররিশ্রমের মাধ্যমে নিরাপত্তার মধ্যদিয়ে চাল বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

 

 

আপনার মতামত লিখুন :