তালতলীতে মেয়ের সামনে মাকে ধর্ষন মামলার শেষ আসামি গ্রেফতার

প্রকাশিত : ৮ জুন ২০২০

আমতলী ( বরগুনা) প্রতিনিধি।। বরগুনা তালতলীতে আলোচিত মেয়ের সামনে মাকে গনধর্ষন হলেও ওসি নিয়েছিলো ধর্ষণ চেষ্টার মামলা। ধর্ষণ চেষ্টার মামলার শেষ আসামি সাইদুল (২৭) গতকাল রাতে গ্রেফতার করে তালতলী থানা পুলিশ। শনিবার (৬ জুন) রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের খেয়াঘাট থেকে ধর্ষণচেষ্টার ৫ নম্বর আসামি সাইদুল কে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল গৃহবধূ তার কন্যা সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি পিরোজপুর জেলাধীন মঠবাড়িয়া উপজেলার শাপলেজা গ্রাম থেকে পটুয়াখালী কলাপাড়া উপজেলার মহিপুর গ্রামে খালাবাড়ি রওনা দেয়। শ্বশুর বাড়ি থেকে পাথরঘাটা খেয়া পাড় হয়ে তালতলী শুভসন্ধ্যা ঘাটে পৌঁছায়। সেখান থেকে ভাড়ায় চলিত মোটরসাইকেলে নিশানবাড়িয়া খেয়াঘাটের উদ্দেশ্যে রওনা করে। মোটরসাইকেল ড্রাইভার অভিযুক্ত জহুরুল আকন তাদেরকে নিয়ে নির্জন জঙ্গলে দিকে যায়। সেখানে নিয়ে এলাকার ৪/৫ জন বখাটে মিলে সন্তানকে গাছের সাথে বেঁধে রেখে মাকে গণধর্ষণ করে।

এ সংক্রান্তে ভিকটিম গৃহবধূ নিজেই বাদী হয়ে গত ১ লা মে তালতলী থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে নিশানবাড়িয়া খেয়াঘাট থেকে আমার নেতৃত্বে থানার একদল পুলিশ সাইদুলকে গ্রেফতার করতে সক্ষম হই।

আপনার মতামত লিখুন :