চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিন অভিনেত্রীর ব্যবসা

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রে নিয়মিত অভিনয়ের পাশাপাশি অনেক অভিনেত্রী ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন। এবার এ তালিকায় নাম লেখালেন সময়ের তিন চিত্রনায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির ও রোমানা নীড়। যৌথভাবে ‘থ্রি ডিভাস’ নামে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান চালু করতে যাচ্ছেন তারা। আঁচল আঁখি বলেন, ‘অনেক দিন ধরেই একটা শোরুম ওপেন করার পরিকল্পনা করে আসছিলাম।

 

এবার আমাদের স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে। আফতাবনগর ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় গেট সংলগ্ন একটি শোরুম ভাড়া নিয়েছি। আগামী ১০ ফেব্রুয়ারি এ শো রুমের উদ্বোধন করব। বিপাশা কবির বলেন, ‘শুটিংয়ের কারণে আমাদের প্রতিনিয়ত মেকআপ নিতে হয়। ফলে কোন প্রসাধনী ভালো সে বিষয়ে ভালো অভিজ্ঞতা হয়েছে। আশা করছি, ক্রেতারা আমাদের কাছে এলে সঠিক পণ্য পাবেন। এখানে আমরা জুয়েলারি থেকে শুরু করে মেয়েদের ড্রেস, রূপচর্চার বিভিন্ন প্রসাধনী আমদানি করব।

 

ব্যক্তিগত জীবনে তারা ভালো বন্ধ। অবসর পেলেই গল্প ও আড্ডায় মেতে উঠেন। এ প্রসঙ্গে রোমানা নীড় বলেন, ‘আমাদের তিনজনের মনের ভালো মিল। আমরা বান্ধবী হলেও বোনের মতো। ব্যবসাটা ধীরে ধীরে লিমিটেড কোম্পানিতে রূপ দিতে চাই।’ আঁচল-রোমানা নীড় ও বিপাশা কবিরের হাতে বর্তমানে কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

 

 

আপনার মতামত লিখুন :