গলাচিপায় ঈদ উপহার নিয়ে চিকনিকান্দি বাসীদের পাশে ব্যবসায়ী ফয়সাল

প্রকাশিত : ২২ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় এবার ঈদ সামগ্রী নিয়ে অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ফয়সাল বাদশা। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার চিকনিকান্দি ইউনিয়নে প্রায় কয়েকশ পরিবারের মধ্যে এ ঈদ উপহার তুলে দেন তিনি।

ঈদ উপহার ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রীর তালিকায় যা তিনি দিয়েছেন তা হচ্ছে ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ প্যাকেচ সেমাই, ১ প্যাকেট দুধ, ১ প্যাকেট ট্যাং ও ১টি হাত ধোঁয়ার সাবান। ফয়সাল বাদশা বলেন, ভোগে সুখ নাই, ত্যাগেই প্রকৃত সুখ। আমার বাবার আদর্শ লালন করে এই দুর্যোগের সময়ে অসহায়দের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব বলে আমি মনে করি। নিজের সাধ্যমত ঈদ সামগ্রী অসহায় মানুষের কাছে পৌঁছে দিতে পেরে আমি খুবই আনন্দিত।

তিনি আরও বলেন, এই করোনা ভাইরাস ও ঘূর্নিঝড় আম্পানের ক্রান্তিকালে আমরা সকলেই যার যার সামর্থ্য অনুযায়ী যেন অসহায়দের পাশে দাঁড়াই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ও তার ভীশন এবং মিশনকে সফল বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি। এই ঈদ উপহার অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

আপনার মতামত লিখুন :