ডাক্তারদের বারণেও হাসপাতাল ছাড়তে চান কাদের

প্রকাশিত : ২ ফেব্রুয়ারি ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শরীরের অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা বলছেন, হাসপাতাল ছাড়তে উদগ্রীব হয়ে আছেন ওবায়দুল কাদের। কিন্তু চিকিৎসকরা তাঁকে হাসপাতালে বিশ্রামে থাকতে বলেছেন।রবিবার (২ ফেব্রুয়ারি) সকালে বিএসএমএমইউতে কর্মরত চিকিৎসকদের সঙ্গে আলাপ করে এ তথ্য জানা গেছে।

 

বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক ডাক্তার কনক কান্তি বড়ুয়া এ বিষয়ে আজ সকালে বলেন, ওবায়দুল কাদের ভালো এবং সুস্থ আছেন। তিনি হাসপাতাল থেকে রিলিজ নিতে উদগ্রীব হয়ে আছেন। কিন্তু আমরা তাকে আরও বিশ্রামে থাকতে বলেছি। তার স্বভাব অনুযায়ী হাসপাতাল থেকে গেলে তিনি বিশ্রামে থাকতে পারেন না। দলীয় ও অন্যান্য কাজে ছুটোছুটি করেন খুব বেশি। তাই আমরা তাকে আমাদের তরফ থেকে এখনই ছাড়পত্র দিতে চাই না, বরং এখানেই আরও কিছুটা সময় বিশ্রামে রাখতে চাই।

 

শনিবার ওবায়দুল কাদেরকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। এর আগে চিকিৎসকরা তাকে ২৪ ঘণ্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রেখেছিলেন। এর আগে হঠাৎ শ্বাসকষ্টজনিত অসুস্থতার কারণে ৩১ জানুয়ারি ওবায়দুল কাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়।

 

 

আপনার মতামত লিখুন :