করোনা উপসর্গ নিয়ে ঝিনাইদহের ২টি উপজেলায় নারীসহ দু’জনের মৃত্যু!

প্রকাশিত : ১৫ মে ২০২০

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ  করোনা ভাইরাস (কোভিড-১৯) উপসর্গ নিয়ে ঝিনাইদহের শৈলকুপা ও কালীগঞ্জ উপজেলায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) ভোরে ও দুপুরে তাদের মৃত হয়। মৃত দু’জন হলেন-কালীগঞ্জের ঘোপপাড়া গ্রামের বাসিন্দা শুকুর আলী (৫৫) এবং শৈলকুপার কেষ্টপুর গ্রামের মিল্টন সর্দারের স্ত্রী পারভীন আক্তার (৩২)। আলীর বড় ভাই খাইরুল ইসলাম জানান, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার (১৩ মে) রাতে ঢাকা থেকে বাড়ি আসেন আলী।

অসুস্থতার জন্য বৃহস্পতিবার সকালে তাকে চিকিৎসার জন্য যশোরে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ভোরের দিকে তার মৃত্যু হয়। আলী ঢাকায় একটি মার্কেটের নৈশপ্রহরীর চাকরি করতেন। তার ডায়াবেটিস ছিল। কালীগঞ্জ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডা. সুলতান আহমেদ জানান, খবর পেয়ে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন জানান, উপজেলার কেষ্টপুর গ্রামে করোনা উপসর্গ (জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে দুপুরে মারা যান পারভীন। খবর পেয়ে মৃত নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে মৃত দু’জনের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :