ফতুল্লায় ছিনতাইয়ের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে ছাত্রলীগ নেতা শুভ ও সিনহার বিরু‌দ্ধে

প্রকাশিত : ১০ মে ২০২০

ফতুল্লায় ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। রাফিউল ইসলাম উদয় ও রাকিবুল ইসলামকে অস্ত্র ঠেকিয়ে মারধর করে ১৩ হাজার টাকা ছিনতাই করে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায় জেলা ও থানা ছাত্র লীগ নেতা সামিউন সিনহা ও ইমরান হোসেন শুভ। এ ব্যপারে রাফিউল ইসলাম উদয় বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায় শনিবার (৯মে ) রাত সাড়ে ৯ টায় রফিউল ইসলাম উদয় ও তার এলাকার ছোট ভাই প্রয়ােজনীয় কাজে ফতুল্লা রেলষ্টেশনে যাওয়ার পথিমধ্যে উকিল বাড়ীর মােড়ে আওয়ামী লীগ নেতা মোবারক হোসেনের ছেলে জেলা ছাত্র লীগ নেতা সামিউন সিনহা, মোবারক হোসেনের ভাগিনা ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভ সাথে থাকা মুজিবুর রহমানের ছেলে নুহিন, আল-আমিনসহ অজ্ঞাতনা ৪/৫ জন তাদের পথরোধ করে ছিনতাইয়ের উদ্দেশ্যে দেশীয় অস্ত্র-সস্ত্র সহকারে অতর্কিতভাবে হামলা চালায় ও তাদেরকে এলেপাথারী মারধর করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

একপর্যায়ে রাফিউল ইসলাম উদয়কে হত্যা করার উদ্দেশ্যে সামিউন সিনহা তাহার হাতে থাকা চাপাতি দ্বারা এলােপাথারী কোপাইয়া শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে পরে মাটিতে লুটাইয়া পরিলে ইমরান হোসেন শুভ, নুহিন ও আল- আমিন উদয়কে এলােপাথারী কিল, ঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। অজ্ঞাতনামা ৪/৫ জন উদয়ের ছোট ভাই রাকিবুলকে লােহার রড দ্বারা এলােপাথারী ভাবে পিটাইয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

ইমরান হোসেন শুভ রাকিবুলকে হত্যা করার উদ্শ্যে গলা চাপিয়া শ্বাসরোধ করার চেষ্টা করে তাদের কাছে থাকা দুই জনের কাছ থেকে ১৩ হাজার টাকা ছিনতাই করে, এমতাবস্থায় তাদের ডাক চিৎকারে আশপাশের লােকজন আগাইয়া আসিলে তারা প্রান নাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন ।

আপনার মতামত লিখুন :