মধ্যবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য দ্রব্য ও ঔষধ সামগ্রী উপহার দিলেন : এপেক্স ক্লাব

প্রকাশিত : ৯ মে ২০২০

লিগ্যাল এ্যাকশন বাংলাদেশ (ল্যাব) ও এপেক্স ক্লাব অফ কুমিল্লা সিটি শাখার যৌথ উদ্যোগে ২০০জন মধ্যবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য দ্রব্য ও ঔষধ সামগ্রী পৌছিয়ে দিয়েছেন সভাপিত মোঃ আরি ফুল ইসলাম, সেক্রেটারি আবুল কালাম রাসেল সহ সংগঠনের অনান্য সদস্য গন।

সংগঠনের উপদেষ্টা জনাব মোঃ তারিকুর রহমান জুয়েল, রোটারিয়ান ডাঃ আজম খান নোমান, এডঃ আরিফুজ্জামান,এডঃ মোফতার আহম্মেদ সোহাগ সহ সভাপতি এডঃ তাহমিনা আক্তার,এডঃ চৌধুরী মোহাম্মদ আহাদ,ডাঃ লুৎফুর রহমান,ডাঃ কেফায়েত উল্লাহ মজুমদার,তাছলিমা আক্তার সাবিনা,রেজাউল করিম রাসেল,রুবেল প্রমুখদের সহযোগীতায় কুমিল্লা জেলার মধ্যবিত্ত পরিবারের খাদ্য সহায়তা প্রদান করেন। সংগঠনের উপদেষ্টা আদর্শ সদর উপজেলা ভাইসচেয়ারম্যান জনাব তারিকুর রহমান জুয়েল বলেন মধ্যবিত্ত পরিবার লোক লজ্জায় ও আর্তসম্মান বোধের কারনে কারো কাছে চাইতে পারে না।

এ পরিবার গুলো নিরবে জীবন জাপনে লড়াই করে যাচ্ছে।তাদের পাশে দাড়ানোর জন্য সমাজের বৃত্তবানদের এগিয়ে আসতে হবে এবং ল্যাব কুমিল্লা শাখা কে ধন্যবাদ জানান ও সংগঠনের অগ্রগতি সফলতা কামনা করেন, সংগঠনের উদেষ্টা রোটারিয়ান ডাঃ আজম খান নোমান বলেন ল্যাব কুমিল্লার মত সকল মানবাধিকার সংগঠন গুলো ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে কুমিল্লার কমভাগ্যবান সুবিধাবঞ্চিত ও মধ্যবিত্তদের দেশের এই সংকটময় মূহুর্তে খাদ্যসংকট কিছুটা লাঘব হবে ও খাদ্য উপকরন সুষম বন্টন হবে। ল্যাব কুমিল্লার সকল মহৎ উদ্যোগের সাথে একাত্বতা পোষন ও ধন্যবাদ জ্ঞাপন করেন, এডঃ আরিফুজ্জামান বলেন বর্তমানে পৃথিবী আজ কঠিন সংক্টমূহুর্তে আছে পৃথিবী আজ অসুস্থ।

তাই সকল মানবাধিকার সংস্থা ও সেচ্ছাসেবী সংগঠন গুলোর পাশাপাশি সমাজের দেশের বৃত্তবানদের এগিয়ে আসতে হবে। তাহলে সংক্ট যুদ্ধজয় করা সহজ হবে ইনশাল্লাহ সংগঠনের সভাপতি বলেন ল্যাব কুমিল্লা সবসময় দেশ ও জাতির কল্যানে কাজ করে যাচ্ছে যাবে।সমাজের অবকাঠামো উন্নয়ন ও দেশ ও জাতির কল্যানে মানবাধিকার রক্ষায় ল্যাব কুমিল্লা বদ্ধপরিকর। এ সংক্টযুদ্ধ জয় সরকারের একার পক্ষে সম্বব নয়। তাই আসুন আমরা ঘরে থাকি, সামাজিক দূড়ত্ব বজায় রেখে চলি নিজে সুস্থ থাকি দেশ কে সুস্থ রাখি, সরকারের নিয়ম মেনে জীবন জাপন করি।

সরকারের নিয়ম মেনে দেশ ও জাতির কল্যানে সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবান,সেচ্ছাসেবী, মানবাধিকার সংগঠনগুলোর অংশগ্রহনে খাদ্যউপকর ও চিকিৎসা উপকরন সহ শিশুখাদ্য উপকরন সুষম বন্টন নিশ্চিত করনের মাধ্যমে এ মহামারির সংক্টযুদ্ধ জয় সম্বব বলে সভাপতি আশাবাদ ব্যক্ত করেন। দেশ বাসিকে আল্লাহ যেন হেফাজত করেন নিজ নিজ ধর্মভিরুতার সহিত ধর্ম কর্ম পালনের জন্য সকলের নিকট অনুরোধ জানান। এ সেবাটি বাস্তবায়নে সহযোগীতা করায় সংগঠনের উপদেষ্ট ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এমন মহৎ উদ্যোগে মানবাধিকার রক্ষার কাজে সকলকে নিজ নিজ অবস্থান থেকে ভুমিকা রাখার আহ্বান জানান, সভাপতি।

 

আপনার মতামত লিখুন :