গলাচিপায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ৪ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় স্বেচ্ছাসেবী আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। রোববার (৩ মে) সকালে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন পরিচালক ৩৪ আনসার ব্যাটেলিয়ান (অঃ দাঃ) পটুয়াখালীর মোল্লা আবু সাইদ।

উপজেলায় ৩শ’ জন স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্যদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, সাবান ও মাস্ক। এ বিষয়ে গলাচিপা উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ সুমন হাওলাদার জানান, করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ আনাসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের নির্দেশনা মোতাবেক মহামারী এই করোনাভাইরাস মোকাবেলায় দুর্যোগের শুরু থেকেই বিভিন্ন দায়িত্বশীল ভ‚মিকা রেখে যাচ্ছে।

পাশাপাশি মানবতার পক্ষের লড়াইয়েও অগ্রণী ভূমিকা পালন করছে। তিনি আরো বলেন, এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আনাসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩শ’ স্বেচ্ছাসেবী আনসার ও ভিডিপি সদস্য-সদস্যদের মাঝে খাদ্যসহয়তা প্রদান করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :