শরীয়তপুরে আরো ৬ জন করোনা রোগী সনাক্ত, মোট আক্রান্ত ৩৫ জন

প্রকাশিত : ২ মে ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: বর্তমান সময়ে সবচেয়ে ভয়াবহ ভাইরাস হচ্ছে করোনাভাইরাস। যার প্রাদুর্ভাবের নেতিবাচক প্রভাব পড়েছে সমগ্র বাংলাদেশে। যার ধ্বংসাত্মক প্রভাব থেকে রক্ষা পাননি শরীয়তপুর জেলা।যেখানে করোনাভাইরাসে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ জনে। আজ শনিবার (২ মে) শরীয়তপুরে আরো ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে শনিবার (২ মে) দুপুর ১২টা ৩০ মিনিটে জরুরী প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ।

তিনি বলেন, ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের তিনটি স্যাম্পল, শরীয়তপুর সদরের চিতলিয়া ইউনিয়ন দুইটি স্যাম্পল এবং নড়িয়া উপজেলার ভুমখাড়া ইউনিয়নের একটি স্যাম্পলের কোভিড-১৯ এর ফলাফল পজিটিভ এসেছে। তিনি আরো বলেন, আজকে মোট প্রাপ্ত পজিটিভ নতুন রোগী ছয় (০৬) জন।আক্রান্ত ব্যক্তিরা সবাই সম্প্রতি ঢাকা থেকে এসেছেন।ছয়জনই পুরুষ এবং বয়স ১৩ থেকে ১৮ বছরের মধ্যে তিনজন এবং ২৫ থেকে ৩০ বছরের মধ্যে তিনজন।

এ নিয়ে বর্তমানে শরীয়তপুর জেলায় কোভিডগ-১৯ রোগে আক্রান্ত রোগির সংখ্যা ৩৫ জন। এছাড়াও পুরাতন তিনজন রোগীর ফলোআপ ফলাফল পজিটিভ এসেছে। এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৭১৩ জনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ৫৩১ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে।

আপনার মতামত লিখুন :