খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের বাড়িতে সালাউদ্দিন ও মামুন মিয়া

প্রকাশিত : ১ মে ২০২০

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন কর্মহীন হয়ে পড়া ঘরে থাকা গরীব ও দুস্থ্য পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছায় দিলেন দক্ষীন কেরানীগঞ্জ থানা বিএনপি নেতা আলহাজ্ব মো. সালাউদ্দিন ও তার ছোট ভাই হাজী মো. মামুন মিয়া। শুক্রবার ১ মে সকালে দক্ষীন কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায়-কর্মহীন-মধ্যবিত্ত- ২’শ পরিবারে মাঝে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন এসব খাদ্য সামগ্রী উপহার পৌছে দেন।

এই সময় হাজী মো. সালাউদ্দিন বলেন,করোনা ভাইরাস মোকাবেলাই সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। আমরা কর্মহীন মানুষের জন্য কিছু করতে চাই। পাশাপাশি প্রতিটি সচেতন মানুষের উদ্দেশ্য হওয়া উচিত অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করা। পৃথিবীতে দান করে কেউ কখনো গরীব হয়নি। বরং গরীব মানসিকতার মানুষেরা কখনো দান করতে পারেনি। পৃথিবীতে সেই মানুষগুলোই সবচেয়ে বেশী সুখের কাছাকাছি যেতে পেরেছে, যারা নিজেদেরকে আর্ত-মানবতার সেবায় বিলিয়ে দিতে সক্ষম হয়েছে।

তিনি আরো বলেন, আজ এই দুঃসময় মানুষের খবর নেয়া ও পাশে থাকা আমি আমার নৈতিক দায়িত্ব বলে মনে করি,,তাই এই উদ্যোগ গ্রহণ করেছি এবং আমার এই উদ্যোগে সহমত পেশ করে আর্থিক সাহায্যের হাত বাড়িয়েছেন আমার আপন ছোট ভাই হাজী মো. মামুন মিয়া।দেশের এই মহামারি পরিস্থিতিতে বিএনপির সকল সহযোদ্ধা ভাই ও সমাজের বিত্তবান ব্যক্তিদের মানুষের পাশে দাঁড়ানোর উদাত্ত আহবান জানাচ্ছি।

 

আপনার মতামত লিখুন :