প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছেন মোঃ ইস্রাফিল চেয়ারম্যান

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০

সিনিয়র স্টাফ রিপোর্টার, বাগেরহাট: বাগেরহাটে মোংলার মিঠাখালী ইউনিয়নে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন কর্মহীন ঘরে থাকা গরীব ও দুস্থ্য পরিবারের মাঝেমাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতারণ কর হয়েছে। (২৯ এপ্রিল) বুধবার দুপুর ১২ টায় মিঠাখালী ইউনিয়ন পরিষদে নৌবাহিনীর উপস্থিতে ৭ম দফায় ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, মিঠাখালী ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার, এ সময় তিনি বলেন, জনগন দের সরকারের পাশাপাশি আমরা নিজেরাও সেবা দিয়ে যাচ্ছি এই মহামারি দূর্যোগে। অনেকেই চক্ষুলজ্বায় খাদ্যের কথা বলতে পারেন না সে ক্ষেত্রে আমি বলছি আপনার গোপনে আমার সাথে যোগাযোগ করবেন।

সরকারের প্রর্যাপ্ত খাবার আছে আপনাদের হতাশ হবার কোন কারণ নেই। আপনাদের একটা কথাই বলতে চাই ওতি প্রয়োজন ছাড়া কোউ বাইরে ঘোরাঘুরি করবেন’না। তিনি অরো বলেন প্রয়োজনে পরিবারকে সময় দিন, পরিবারের খুটিনাটি কাজ করুন তবুও ঘরের বাইরে যাবেন না।

আপনারা জানেন বর্তমান (কোভিট-১৯) করোনা ভাইরাস বিশ্ব স্থাস্থ্য সংস্থা ভাইরাস কে মহামারি ঘোষনা করেছে। প্রধানমন্ত্রীর আগেথেকে কঠর অবস্থানে যাওয়ার কারনে এ ভাইরাস থেকে বাংলাদেশে শক্রমনের সংখ্য ওন্য রাস্ট্রের তুলনায়ন অনেক টাই কম। আপনারার জানেন

বাংলাদেশ সরকার সহ খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক এবং উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার দিক নির্দেশনা মেতাবেক আমরা তৃনমূল পর্যায় প্রতান্ত অঞ্চলে কর্মহীন খেটেখাওয়া মানুষের পাশে থেকে তাদের সেবা দিয়ে যাচ্ছি। এ সময় ওন্যনের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ট্যাগ অফিসার সবুজ বৈরাগী, ইউপি সদস্য মোঃ আরিফ ফকির, মোঃ আজমাল শেখ, সজল মন্ডল সহ ইউনিয়নের সংস্লিস্ট কর্মকতার।

আপনার মতামত লিখুন :