পুত্র সন্তানের “বাবা-মা”হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং তাঁর বাগদত্ত ক্যারি সাইমন্ডস

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০

ইয়াসমিন আক্তার, লন্ডন: সন্তান জন্মের সু-বাতাস বয়ে এনেছে ব্রিটিশ প্রধানমন্ত্রীর জীবনে এক আনন্দের জোয়ার, ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এবং তাঁর বাগদত্ত ক্যারি সাইমন্ডস পুত্র সন্তানের “বাবা-মা”হলেন,এই দম্পতি ফেব্রুয়ারির শেষে ঘোষণা করেছিলেন যে তারা “গ্রীষ্মের প্রথম দিকে” একটি শিশুর প্রত্যাশা করছেন এবং তারা গত বছরের শেষের দিকে বাগদান করেন।

তাদের এক মুখপাত্র জানিয়েছেন-
বুধবার সকালে জাতীয় স্বাস্থ্য সেবার (এনএইচএস) আওতাধীন লন্ডনের একটি হাসপাতালে সন্তান জন্মের পর মা ও শিশু দু’জনই খুব ভালো আছেন।সন্তান ভূমিষ্ঠের সময় বাগদত্তার পাশে ছিলেন জনসন। (খবর-স্কাই নিউস)মিঃ জনসন, ৫৫, এবং ৩২ বছর বয়সী এমএস সাইমন্ডস গত জুলাই মাসে ডাউনিং স্ট্রিটে সরকারীভাবে একসাথে বসবাসকারী প্রথম অবিবাহিত দম্পতি হিসাবে ইতিহাস তৈরি করলেন।চলতি মাসের শুরুর দিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মিঃ জনসন তিন সপ্তাহ নিবিড় পরিচর্যা সহ সেন্ট থমাস হাসপাতালে এক সপ্তাহ কাটিয়ে গত ১২ই এপ্রিল হাসপাতাল থেকে নিজ বাড়ি ফিরেন।গত সোমবার কাজে যোগদান করেন তিনি।

এদিকে, সন্তান জন্মদান উপলক্ষে ব্রিটিশ প্রধানমন্ত্রী ও বাগদত্ত এমএস সাইমন্ডস কে অভিনন্দন এবং শুভকামনা জানিয়েছেন দলীয় ও বিরোধী দলীয় সহকর্মীরা। স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক, স্কটিশ মুখ্যমন্ত্রী নিকোলা স্টার্জন, বিরোধী দল লেবার পার্টি প্রধান স্যার কেইর স্টার্মার, পার্লামেন্টের নিম্নকক্ষের স্পিকার স্যার লিন্ডসে হয়েল সহ অনেকে ।

 

আপনার মতামত লিখুন :