প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যার মূল হোতা গ্রেফতার

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার আব্দুল আউয়াল কলেজ রোড (আবদার) এলাকায় প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যার ঘটনার মূল হোতা পারভেজকে (২০) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার (২৬ এপ্রিল) দিবাগত রাতে আবদার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গাজীপুর পিবিআইয়ের ইন্সপেক্টর হাফিজুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেফতার পারভেজ শ্রীপুর উপজেলার আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। মা, দুই মেয়ে ও এক ছেলে হত্যাকান্ডের ঘটনায় তার সাথে কয়েকজন অংশ নিয়েছিলেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ইন্সপেক্টর হাফিজুর রহমান জানান, পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে তার ঘর থেকে রক্তমাখা কাপড়, মাটির নিচ থেকে মোবাইল ফোন, পায়জামার পকেট থেকে তিনটি গলার চেইন, কানের দুল ও লুট করা স্বর্ণালংকার উদ্ধার করা হয়। পারভেজ জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। তিনি আরো জানান, আজ দিনের কোনো এক সময় সংবাদ সম্মেলন করে চাঞ্চল্যকর তথ্য জানানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার একটি বাড়ি থেকে মা, দুই মেয়ে ও এক ছেলের জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার (২২ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা চারজনকে গলা কেটে হত্যা করে। নিহতরা হলেন আবদার এলাকার প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান নাগরিক স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা (১৬), ছোট মেয়ে হাওরিন হাওয়া (১২) ও প্রতিবন্ধী ছেলে ফাদিল (৮)।

আপনার মতামত লিখুন :