দক্ষিণে যত কেন্দ্রের ভোট স্থগিত চায় বিএনপি

প্রকাশিত : ১ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাটনে ভোট ম্যানোপুলেশন, এজেন্ট ঢুকতে না দেওয়া, অন্যের ভোট জোর করে দেওয়ার অভিযোগ করে ১৯৮টি কেন্দ্রে ভোট স্থগিত চেয়েছে বিএনপি। শনিবার সাড়ে ৩টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার এবং যুগ্মসচিব বরাবর এক চিঠিতে এ আহ্বান জানায় বিএনপি।

 

দক্ষিণ সিটি করপোরেশনের ধানের শীষের এজেন্ট আব্দুস সালাম স্বাক্ষরিত চিঠিতে বলা হয়- ৬, ৮, ১৫, ১৬, ১৭, ২৩, ২৪, ২৬, ২৯ ও ৫৫ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের সমর্থকরা জোরপূর্বক কেন্দ্র দখল করে ভোটারদের ফিঙ্গার নিয়ে তাদের প্রতীকে ভোট দিচ্ছে। এছাড়া এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া ও কেন্দ্রে ভোটার প্রবেশে বাধা দেওয়া হচ্ছে।

 

আব্দুস সালাম জানান, ৬ নম্বর ওয়ার্ডে ১৯টি কেন্দ্র, ৮ নম্বর ওয়ার্ডে ২১টি ভোটকেন্দ্র, ১৫ নম্বর ওয়ার্ডে ২৫টি ভোটকেন্দ্র, ১৬ নম্বর ওয়ার্ডে ২৭টি ভোটকেন্দ্র, ১৭ নম্বর ওয়ার্ডে ১৯টি ভোটকেন্দ্র, ২৩ নম্বর ওয়ার্ডে ১৬টি ভোটকেন্দ্র, ২৪ নম্বর ওয়ার্ডে ১৭ টি ভোটকেন্দ্র, ২৬ নম্বর ওয়ার্ডে ১৫টি, ২৯ নম্বর ওয়ার্ডে ১৬টি, ৫৫ নম্বর ওয়ার্ডে এর মাত্রা বেশি। তাই এসব কেন্দ্রে ভোট স্থগিতের আহ্বান জানানো হয়েছে। সূত্র : জুমবাংলানিউজ

 

আপনার মতামত লিখুন :