দশমিনায় ৭শ” কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় পটুয়াখালীর দশমিনা উপজেলার সদর ইউনিয়ানের ৭শ” কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় ইউনিয়ান পরিষদ চত্তরে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দশমিনা ও বাউফল উপজেলার ত্রান মনিটারিং এর দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা তরফদার মোঃ আক্তার জামীল উপ-ভূমিসংস্কার কমিশনার বরিশাল বিভাগ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের সভাপতি আঃ আজিজ মিয়া , উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস, উপজেলা আ”লীগের সধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন ভুট্রুসহ সকল ইউপি সদস্যবৃন্দ।

ত্রান সামগ্রী বিতরন শেষে তরফদার মোঃ আক্তার জামীল বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধারমন্ত্রী শেখ হাসিনা দুস্থ,অসহায়,কর্মহীন মানুষের জন্য যে ত্রানের ব্যবস্থা করেছে তা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন কোন প্রকার দূর্নীতির আশ্রায় নেয়া যাবেনা।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আপনারা শতভাগ দায়িত্ব পালন করার চেস্টা করবেন। উপজেলার প্রতিটি ইউনিয়ানে পর্যাক্রমে ত্রান সামগ্রী বিতরন করা হবে। আপনারা সামাজিক দুরত্ব বজায় রাখুন, সাবান পানি দিয়ে ২০সেকেন্ড হাত ধৌত কুরন। পরিস্কার-পরিছন্ন থাকুন। সরকার প্রদেয় নিয়ম মেনে চলুন।

 

আপনার মতামত লিখুন :